Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যা মামলার আসামি আদালত থেকে পালাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১০:০৯ এএম

রাত ১১টার সময় জানা যায় একজন আসামিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সুনামগঞ্জ জেলা কারাগার থেকে আদালতে হাজিরা দেওয়ার জন্য নিয়ে আসা ইকবাল হোসেন (৩৫) নামের এক হত্যা মামলার আসামি পালিয়ে গেছেন। আদালত প্রাঙ্গণ থেকে গতকাল বুধবার দুপুরে পালিয়ে যান তিনি। সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান জানিয়েছেন, আসামিকে আটক করার জন্য কাজ চলছে।


পলাতক ইকবাল হোসেন দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেংগের গ্রামের বাসিন্দা।

পুলিশসহ সংশ্লিষ্ট একাধিক দায়িত্বশীলরা জানান, দোয়ারাবাজার উপজেলায় স্ত্রীকে হত্যা মামলার আসামি ইকবাল হোসেনকে গতকাল বুধবার বেলা ১১টার দিকে সুনামগঞ্জ শহরতলীর হালুয়ারগাঁওয়ের জেলা কারাগার থেকে আদালতে হাজির করার জন্য নিয়ে আসে কোর্ট পুলিশ। এর মধ্যেই আদালত প্রাঙ্গণ থেকে পালিয়ে যান ইকবাল।

পরে গতকাল সন্ধ্যার পর অন্য আসামিদের আদালত থেকে ফিরিয়ে দেওয়া হলেও ইকবাল হোসেনকে ফেরত দেওয়া হয়নি। বিষয়টি জেলা প্রশাসক (ডিসি) ও এসপিকে জানান জেল সুপার।

এসপি মো. মিজানুর রহমান গতকাল রাত পৌনে ১১টার দিকে জানান, হাজিরা দেওয়ার আগে-পরে কোনো এক সময় ওই আসামি পালিয়ে গেছে। পুলিশ তাঁকে আটক করার চেষ্টা করছে।

ডিসি মোহাম্মদ আব্দুল আহাদ জানান, তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলায়ন

১৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ