Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাপাড়ায় যুবককে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় বর্বর নির্যাতন, ভাইরাল ভিডিও

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৩৬ পিএম

মহিপুরে রায়হান (২২) নামের এক যুবককে অপহরণ করে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের দুই দিন অতিবাহিত হলেও অপহৃত ওই যুবককে উদ্ধার কিংবা অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অপহৃত রায়হান মহিপুর গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।

স্থানীয় ও রায়হানের পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রায়হান তার শ্বশুর বাড়ি তালতলির উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় তার সাথে ১ লক্ষ টাকা, মটরসাইকেল এবং একটি মোবাইল সেট ছিলো বলে দাবি পরিবারের। সন্ধায় তার স্ত্রী ফোন করে অবস্থান জানতে চাইলে মোবাইলের অপরপ্রান্ত থেকে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পায়। এসময় সংযোগ বিচ্ছিন্ন করে ফোনটি বন্ধ করে দেয়া হলে অনেক খোঁজাখুঁজি পরও তার সন্ধান পায়নি পরিবার।

রাতে স্থানীয় শাজাহান শিকদারের মাধ্যমে তার পিতা আবুল কাশেম ফেসবুকে একটি ভিডিও দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করেন। এবং রাতেই তিনি বাদী হয়ে ইমাম সিকদার, মসিউর, ইমরান ও বিপ্লব শীলসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের নামে মহিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মহিপুর থানার ভরেপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, আসামীদের গ্রেফতার এবং অপহৃত রায়হানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ