Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৌর নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগে টাঙ্গাইলে জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪৩ এএম

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি নির্বাচনের ফলাফল বাতিল এবং পুনরায় অবাধ নিরপেক্ষ নির্বাচনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম টাঙ্গাইল জেলা শাখা।
আজ মঙ্গলবার সকালে টাঙ্গাইল কোট চত্বরে ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে নির্বাচনের ফলাফল বাতিল ও পুনরায় নির্বাচনের দাবি জানান নেতাকর্মীরা। এ সময় তারা বলেন, ৩০ তারিখের পৌরনির্বাচনে ব্যাপক জাল ভোট, কারচুপি ও কেন্দ্র দখলের মধ্যদিয়ে বিএনপির প্রার্থী মাহমুদুল হক সানুকে পরাজিত করা হয়। সে কারণে পূনঃনির্বাচন দেয়া প্রয়োজন।
মানববন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন বিএনপির মেয়র পদপ্রার্থী মাহমুদুল হক সানু, জেলা বিএনপিসাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম টাঙ্গাইল জেলা শাখা সভাপতি এডভোকেট ওমরাও খান দীপু, সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ সাইদুর রহমান স্বপন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক এডভোকেট শাহ জাহান কবিরসহ অনান্য আইনজীবীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ