Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে হত্যা!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ৮:৩৭ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে ‘ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে হত্যা’ করার অভিযোগে খায়ের নামে এক ‘ভবঘুরেকে' গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোররাতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী মেয়েটির মা বাদী হয়ে শাহবাগ থানায় একটি মামলা করেছেন। আসামিকে আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশীদ গণমাধ্যমকে জানান, রাতে শহীদ মিনারের পেছনে তিনজন মেয়ে একটি ছেলেকে মারধর করছে খবর পেয়ে পুলিশ যায় সেখানে। সেখানে বিবস্ত্র ও অজ্ঞান অবস্থায় ওই কিশোরীকে পাওয়া যায় এবং তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়েছিল। খায়েরকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ। ওসি জানান, তাকে যারা মারছিলো, ওই তিন কিশোরী মৃত কিশোরীর বান্ধবী। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছিলো। ওসি আরও বলেন, 'গ্রেপ্তার খায়ের ভাসমান। রাতে খায়ের ওই কিশোরীকে খারাপ প্রস্তাব দেয়। ঘটনার এক পর্যায়ে সে তাকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হলে শ্বাসরোধে হত্যা করে। জিজ্ঞাসাবাদে আসামি সব স্বীকার করেছে। মেয়েটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১ ফেব্রুয়ারি, ২০২১, ২:৫৫ এএম says : 0
    খোঁজ করুন তাকেও সেখানে ধরে নিয়ে হত্যা করা হউক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ