Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণ

নারাযণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৫:০৯ পিএম

ফতুল্লার বক্তাবলীতে রাস্তা থেকে তুলে ইট খোলায় নিয়ে এক গৃহবধু (২২) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটানাটি ঘটেছে সোমবার রাতে ফতুল্লার বক্তাবলী হাজীপাড়াস্থ একতা ইট খোলার ভিতরে পরিত্যাক্ত ঘরে
এ ঘটনায় নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
জানা যায়, সোমবার রাত সাড়ে ছয়টার দিকে গ্রামের বাড়ী ফতুল্লা মডেল থানা সীমান্তের চর বক্তাবলী থেকে জেলার সদর থানার বাবুরাইলস্থ ভাড়া বাসায় আসছিলো। বক্তাবলী হাজীপাড়াস্থ একতা ইট খোলার সামনে আসা মাত্র কবির (৩২), দেলোয়ার (৩৫),মঞ্জু (৩২),আলমগীর (৩৮) ও জালাল (৪৫) বাদীর মুখ চেপে রাস্তা থেকে তুলে হিয়ে ইট খোলার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে মামলার অভিযুক্ত প্রধান আসামী কবির বাদী কে জোড় পূবক ধর্ষন করে। এ সময় মামলার অপর আসামীরা ঘটনাস্থলের পাশে পাহারাদার হিসেবে নিয়োজিত ছিলো। ধর্ষন শেষে অভিযুক্ত আসামীরা বাদীর সাথে থাকা আট আনা ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এবং ঘটনার বিষয়ে বলা হলে বাদীকে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক কামরুজ্জামান জানান, সোমবার রাতে ধর্ষণের ঘটনা ঘটলে ওই নারী মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী কবির তার চার সহোযোগির সহায়তায় ওই নারীকে ইট খোলার পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষন করে। মামলার আসামীদের গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ