Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ১০:৫০ এএম

লক্ষ্মীপুরে বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণ মামলায় মাহবুব আলম শিফুল নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর পৌর শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে অভিযুক্ত মাহবুব আলম শিফুলের বিরুদ্ধে মামলা করে ভুক্তভোগীর পরিবার।

গ্রেপ্তার হওয়া মাহবুব আলম শিফুল কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের বাসিন্দা বাচ্চুর ছেলে। তিনি নবগঠিত কমলনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৪ মাস ধরে ভয়ভীতি দেখিয়ে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করছিলেন মাহবুব আলম শিফুল। গত সোমবার আবারো ওই কিশোরীকে ধর্ষণ করতে গেছে বিষয়টি কিশোরীর চাচী দেখে ফেলেন। পরে কিশোরীর চাচি চিৎকারে করতে শুরু করছে স্থানীয় লোকজনরা এগিয়ে আসেন। এসময় মাহবুব আলম শিফুল পালিয়ে যান। এই ঘটনায় গতকাল মঙ্গলবার ওই কিশোরীর চাচী বাদী হয়ে সদর থানায় মামলা করেন। এই মামলায় রাতে মাহবুব আলম শিফুলকে গ্রেপ্তার করে পুলিশ।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, বাক প্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ