Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি সদস্য জুয়েল নারী ইউপি সদস্যকে রাতভর ধর্ষণ, তাড়িয়ে দেন স্বামী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১২:২৩ পিএম

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়ন পরিষদের তিন নং ওয়ার্ডের মেম্বার জুয়েল মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন একই পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের এক নারী মেম্বার। অভিযুক্ত জুয়েল মিয়াকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

সোমবার (৭ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ডালিম আহমেদ।

মামলায় অভিযোগ করা হয়, গত ১ অক্টোবর ওই নারী ইউপি মেম্বারকে দাপ্তরিক কাজের কথা বলে উপজেলা পরিষদে নিয়ে যান জুয়েল মিয়া। কাজ না থাকা সত্ত্বেও তিনি তাকে বিভিন্ন অজুহাতে সেখানে আটকে রাখেন। এভাবে রাত ১১টা বেজে গেলে উপজেলা পরিষদের সামনের সড়কে গাড়ি পাওয়া যাচ্ছিলো না। পরে জুয়েল মিয়া ওই নারীকে গাড়ি নিয়ে আসার কথা বলে একটি বাড়িতে বসিয়ে রাখেন। কিছুক্ষণ পর ফিরে এসে বলেন গাড়ি পাওয়া যায়নি, আজ রাতে এখানেই থাকতে হবে।

এক পর্যায়ে জুয়েল ওই নারী ইউপি মেম্বারের মোবাইল ফোন কেড়ে নেন ও জোরপূর্বক রাতভর সেখানে রেখে ধর্ষণ করেন। পরদিন সকালে তাকে একটি গাড়িতে তুলে বাড়ি পাঠিয়ে দেন জুয়েল। এ ঘটনা জানতে পেরে ওই নারীর স্বামী তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। পরে তিনি গত ৩ নভেম্বর নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ বলেন, অভিযোগকারী নারী ইউপি সদস্যের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে, তবে এখনও রিপোর্ট পাওয়া যায়নি। জুয়েল মিয়াকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ