Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিউইয়র্কে নিজ বাসায় বাংলাদেশী তরুণের লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১:০০ পিএম

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির জ্যামাইকার হিলসাইডের তালাবন্ধ নিজ বাসা থেকে বাংলাদেশি-আমেরিকান এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে নিউইয়র্ক সিটির জ্যামাইকা থেকে জিমাম মোহাম্মদ চৌধুরী (২১) নামের তরুণের লাশ উদ্ধার করা হয়।
জিমাম মোহাম্মদ নিউইয়র্কের বাংলাদেশ সোসাইটির সাবেক সদস্য, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের একমাত্র ছেলে জিমাম। সে ২০২ হিলসাইড এভিনিউতে বাস করত।
পারিবারিক সূত্রে জানা যায়, লাশ উদ্ধারে আসা প্যারামেডিক্সদের বরাত দিয়ে জেড চৌধুরী জুয়েল জানিয়েছেন, তার ছেলে ঘুমন্ত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয় মারা গেছেন। মৃত জিমাম সিলেট সদর থানার বাসিন্দা।
গত ৩১ ডিসেম্বর বাবা জেড চৌধুরী, মা লুবানা চৌধুরী ও দুই বোনের সঙ্গে জিমাম বাংলাদেশে বেড়াতে যায়। গত সোমবার তাদের রেখে একাই নিউইয়র্কে চলে যায় জিমাম। ৩০ জানুয়ারি পারিবারিক ঘনিষ্ঠ একজন খাবার নিয়ে তাকে ডাকতে গেলে জিমামকে নিশ্চল দেখতে পান। পরে মেডিক্যাল টিমের সদস্যরা এসে জিমামকে মৃত ঘোষণা করেন। পুলিশ রুটিন আইনী প্রক্রিয়ার জন্য তার লাশ নিয়ে গেছে। দু’সপ্তাহ পর আবার সিলেটে ফেরার কথা ছিল বলে জেড চৌধুরী জুয়েল জানান।
বাংলাদেশে থাকা জিমামের বাবা-মা ও পরিবারের সদস্যদের তার মৃত্যুর খবর জানানো হয়েছে। শোকে বিহ্বল বাবা জেড চৌধুরী আইনী প্রক্রিয়া শেষে ছেলের লাশ সিলেটে পাঠানোর অনুরোধ করেছেন।
পারিবারিক সূত্র জানায়, নিউইয়র্কে জানাযা শেষে জিমামের লাশ বাংলাদেশের সিলেটে পাঠানোর ব্যবস্থা করা হবে। সেখানে জানাযা শেষে তাকে দাফন করা হবে। সূত্র : বাসস

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ