Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন জামা না পেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৯:৫২ পিএম

নাটোরের বড়াইগ্রামে নতুন জামা না পেয়ে আরজু খাতুন (১২) নামের এক স্কুল ছাত্রী অভিমানে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। গত বুধবার সন্ধায় উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরজু উপজেলার চকপাড়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে এবং রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে আরজু নতুন জামা কিনে দেবার জন্য বায়না ধরেছিল। কিন্তু গরীব পিতা টাকার অভাবে নতুন জামা কিনে দিতে পারছিলেন না। বুধবার বিকেলে তার মা মেয়েকে বাড়িতে রেখে ছাগলের খাবার সংগ্রহ করতে পাশের বিলে যান। এ সময় আরজু ঘরের তীরের সঙ্গে দড়ি বেঁধে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যায় তার মা ফিরে এসে ঘরের তীরের সাথে ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ