Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে কোস্টগার্ডের অভিযানে মদ ও জাটকা আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৭:২০ পিএম

বরিশালে কোস্ট গার্ড অভিযান চালিয়ে মাদকদ্রব্য সহ বিপুল পরিমাণ জাটকা আটক করেছে। বুধবার কোস্টগার্ডের ২টি টিম চরহোগলা সংলগ্ন করই নদীতে এই অভিযান পরিচালনা করে। 

বরিশাল কোস্টগার্ডের এফায়েজ (গোয়েন্দা) মোঃ আবু তালহা সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন বরিশাল ও বিসিজিএস বগুড়ার সমন্বয়ে যৌথটিম চরহোগলা সংলগ্ন করই নদীতে অভিযান চালিয়ে ১শ’ ১০ মন জাটকা সহ একটি স্টিল বডি ট্রলার আটক করে । একই টিম করই নদীতে ‘এমভি সুপার সনিক’ নামের একটি যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদ, ৫শ’ গ্রাম গাঁজা ও ৯০ পিস ইয়াবা আটক করে।

পরবর্তীতে বরিশাল সদরের সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান এবং বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা ও সিসিএমসির স্টেশন অফিসারের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত জাটকা বরিশালের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়। অপর অভিযানে জব্দকৃত মদ, গাঁজা ও ইয়াবা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তাদের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন কোষ্টগার্ড কর্মকর্তাগন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ