Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১১:১১ এএম

রাজশাহীর দূর্গাপুরে নিজের পছন্দের ছেলের সাথে বিয়ে না দিয়ে অন্য ছেলের সাথে বিয়ে দেয়ায় বাবা-মায়ের উপরে অভিমান করে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে প্রিয়া আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার বাজুখলসী গ্রামে। সে ওই গ্রামের আনা মিয়ার কন্যা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গত পাঁচ, ছয়মাস মাস আগে প্রতিবেশী এক ছেলের সাথে বিয়ে হয় প্রিয়া আক্তারের। কিন্তু এই বিয়েতে মত ছিলোনা প্রিয়ার। তার প্রেম সম্পর্ক চলছিলো অন্য এক ছেলের সাথে। বিষয়টি বুঝতে পেরে প্রিয়ার বাবা-মা তড়িঘড়ি করে একধরনের জোর করেই মেয়েকে বিয়ে দিয়ে দেয়। কিন্তু জোর করে বিয়ে দিয়ে দিলেও স্বামীকে পছন্দ না হওয়ায় বেশিরভাগ সময় বাবার বাড়িতেই থাকতো প্রিয়া। এই সুযোগে প্রিয়ার স্বামীও স্ত্রীর সাথে শ্বশুর বাড়িতেই থাকতো। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে প্রায় ঝগড়াঝাটি লেগেই থাকতো প্রিয়ার। শুক্রবার দুপুরেও ঝগড়া লাগে মায়ের সাথে। রাতে বাবার বাড়ির দোতালায় নিজ শয়ন কক্ষে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে প্রিয়া। বাড়ির লোকজন প্রিয়ার কোন সাড়াশব্দ না পেয়ে তার শয়ন কক্ষের জানালায় উঁকি দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাশমত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। পরিবারের লোকজনের মতামত নিয়ে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ