Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নাচোলে বিএনপির মানববন্ধন

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৪:৪৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নাচোল উপজেলা ও পৌরশাখার আয়োজনে দেশব্যাপী দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
৭ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪টায় নাচোল- রহনপুর সড়কে নাচোল মহিলা ডিগ্রী কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধনে বক্তব্য রাখেন ৪৪,চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের সাংসদ ও জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাচোল পৌর বিএনপির সভাপতি মোশাদেকুর রহমান ও সাধারণ সম্পাদক দুরুল হোদা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর কামাল, জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিক ও সাংগঠনিক সম্পাদক গোলাম মর্তুজা এবং সাবেক ছাত্র নেতা শফিকুল ইসলাম। বক্তারা বলেন, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে ফলে বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ