Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের নালিতাবাড়ীতে মাদক বিরোধী অভিযানে আটক নারীসহ ৩ জনের কারাদণ্ড

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৬:৪১ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে মাদক বিরোধী পৃথক অভিযানে মাদকসহ আটক নারীসহ ৩ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাতে ও মঙ্গলবার দুপুরে পৃথক এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহ্ফুজুল আলম মাসুম।
সূত্র জানায়, মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী পৃথক অভিযানে উপজেলার সন্যাসীভিটা থেকে গীতা রাণী বর্মনকে (৪৯) নিজ বাড়ি থেকে ২০ গ্রাম গাঁজাসহ, একই এলাকার তরুণ চন্দ্র বর্মণকে (৫৫) নিজ বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজাসহ এবং নন্নী বন্দধারা গ্রামের নিজ বাড়ি থেকে জহুর উদ্দিনকে (৫৫) ৩০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে গীতা রাণীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা জরিমানা, তরুণ চন্দ্র বর্মনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা জরিমানা এবং জহুর উদ্দিনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৩শ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহ্ফুজুল আলম মাসুমসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ