Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহেশখালীর মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৩:১৮ পিএম

বিয়ের ৮মাসের মাথায় স্বামীর সাথে ঝগড়া করে অভিমানে গলায় ফাঁস লাগিয়ে সুমি আক্তার (১৯) নামের এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

আজ (৪ জানুয়ারী ২০২১) সোমবার সকাল ৮ টায় মহেশখালী উপজেলার মাতারবাড়ীর সিকদার পাড়ায় ওয়ালিদ চৌধুরীর ভাড়া বাসায় গলায় ওড়না পেচানো সুমির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত গৃহবধুর পিরোজপুরের মাঠ বাড়িয়ার পাচশতকুড়া গ্রামের মোঃ আবুল কালামের মেয়ে বলে জানা গেছে।

জানা যায়, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের পস্কোর কর্মরত চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গার কুমারী এলাকার আব্দু রাজ্জাকের পুত্র মোঃ ওসমান আলী ৮ মাস আগে ২য় বিয়ে করে ৬ মাস পর্যন্ত মাতারবাড়ীতে ভাড়া বাসায় থাকেন।

গতরাতে স্ত্রীর সাথে ঝগড়া করে সকালে মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পে চলে যায় স্বামী ওসমান। সকালে স্বামী চলে যাওয়ার পর গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

এদিকে সকাল ৮টায় গৃৃহবধুর ঘরটি বদ্ধ থাকলে বাড়িওয়ালার ভাই ইয়ার মোঃ চৌধুরী দরজায় কিছুক্ষণ ডাকডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে ওয়ালিদ চৌধুরী খবর দিয়ে স্থানীয় পুলিশ ফাঁড়ির পুলিশ, ইউপি মেম্বার আব্দুফ রউপ, মুজিবুর রহমান, মহিলা ইউপি সদস্য ছকুনতাজ, নিহতের স্বামী ওসমান সহ স্থানীয় কয়েকজন মিলে দরজা ভেঙে কক্ষে ঢুকলে ঘরের বিমের সাথে ওড়না পিছিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায়।

এবিষয়ে মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির আইসি সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ