Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় বিয়ের আগে তরুণীর আত্মহত্যা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৭:০৭ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় বিয়ের ১ সপ্তাহ আগে জান্নাতুন নাঈমা আছমা (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকালে উপজেলার বটতলী এলাকায় আত্মহত্যার এঘটনা ঘটে। আছমা স্থানীয় বটতলী রুস্তম হাটের শীর্ষ ব্যবসায়ী জামাল উদ্দিনের কন্যা। গতকাল শুক্রবার ভোরে তার দাফন সম্পন্ন করেছে। এ ঘটনায় আনোয়ারা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে এ ব্যাপারে পরিবারের সাথে মুঠো ফোনে বারবার যোগাযোগ করা হলেও নিহতের পিতা ব্যবসায়ী জামাল উদ্দিনের কোন বক্তব্য পাওয়া যায়নি।


আনোয়ারা থানার এসআই বিকাশ ঘোস জানায়, গত ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে ব্যবসায়ী জামাল উদ্দিনের পরিবার থেকে ফোন করে থানায় আত্মহত্যার ঘটনাটি জানালে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশের সুরতহাল সম্পন্ন করে। তিনি আরো জানান, জান্নাতুল নাঈমার পরিবারের লোকজন জানায় আগামী ৭ জানুয়ারী চট্টগ্রামের একটি বিলাস বহুল কমিউনিটি সেন্টারে ধুমধাম আয়োজনে তার বিয়ের দিনক্ষন ঠিক হয়। ইতি মধ্যে আছমার উপস্থিতিতে বিয়ের বাজারও সম্পন্নহয়। কিন্তু বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় নিজ ঘরে ফ্যানের সাথে ঝুলে কি কারণে সে আত্মহত্যা করে তা জানাযায়নি।
আনোয়ারা থানার ওসি এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, উপজেলার বটতলী এলাকার এক তরুণীর আত্মহত্যার ঘটনাটি জানালে পুলিশ গিয়ে লাশের সুরতহাল তৈরী করে। এব্যাপারে আনোয়ারা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ