Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ভাতিজার হাতে চাচী খুন, ভাতিজাকে আটক করেছে এলাকাবাসী

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ৩:১৮ পিএম

জয়পুরহাট সদরের তেতুলতলী এলাকায় পাওনা টাকা চাওয়ায় বাকবিতন্ডার এক পর্যায়ে ভাতিজার হাতে চাচী মাসুমা খাতুন (৫৫) খুন হয়েছে।
থানা সুত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে জয়পুরহাট সদরের তেতুলতলী পাথুরিয়া পুর্বপাড়া এলাকার মুত সায়েদ আলীর স্ত্রী মাসুমা খাতুন তার নিজ বাড়ীতে একই এলাকার আবু সুফিয়ান এর ছেলে রকিবুল ইসলাম টিটু (৩০) এর নিকট পুর্বে ধার দেওয়া পাওনা টাকা চাইলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই এক পর্যায়ে ভাতিজা টিটু তার চাচীর উপর ধারালো দা দিয়ে মাথায়, বাম চোয়ালে, মুখমন্ডলে ও শরীরের বিভিন্ন এলাকায় কোপাতে থাকে। এসময় মাসুমা গুরুতর জখম হলে তাকে এলাকাবাসী জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার সময় টিটু পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী তাকে আটক করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিটুকে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে নিহতের মেয়ে বিউটি বেগম বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে জয়পুরহাট সদর থানার ওসি তদন্ত হাবিবুর রহমান হাবিব জানান, ঘটনার খবর পাওয়ার পর পুলিশ সেখানে গিয়ে আসামীকে থানায় নিয়ে আসে। নিহত মাসুমা টিটুর বড় আম্মা বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ