Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মঠবাড়িয়া ২৪ ঘন্টায় কলেজ ছাত্রসহ ২ যুবকের লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৪:৩৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৪ ঘন্টায় কলেজ ছাত্র মেহেদী হাওলাদার (২০) ও নাইম ঘরামী (১৭) নামের দুই যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। কলেজ ছাত্র মেহেদী উপজেলার বেতমোর গ্রামের প্রবাসী ইউনুচ হাওলাদারের ছেলে। সে ডা. রুস্তম আলী ফরাজী কলেজ তেকে এবছর এইচএসসি পরিক্ষার্থী ছিল। নাইম ঘরামী উপজেলার চান্দুখালী গ্রামের হারুন ঘরামীর ছেলে।
পারিবারিক সূত্রে জানাযায়, মেহেদী পৌর শহরের মামার বাসায় থেকে পড়াশুনা করত। সে সোমবার সকালে গ্রামের বাড়িতে গিয়ে সন্ধ্যার পরে সকলের অজান্তে ঘরের আড়ার সাথে দড়ি দিয়ে ফাঁস দেয়। স্বজনরা মেহেদীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপরদিকে নাঈম তার বাবার কাছে একটি মোবাইল ফোন চেয়েছিল। ফোন কিনে না দেয়ায় নাঈম অভিমান করে সোমবার রাতে স্থানীয় বাজারে বসে বিষ পান করে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধারকৃত দুজনার জনার লাশ ময়না তদন্তের জন্য মঙ্গলবার পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে থানায় পৃথক দুইটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ