Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা ভ্যাকসিন নিলেন সউদী যুবরাজ সালমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:১৫ এএম

করোনা ভাইরাসের ভ্যাকসিন নিলেন সউদী যুবরাজ মোহাম্মদ বিন সালমান। দেশটির স্বাস্থ্য মন্ত্রনালয়ের নেওয়া কোভিড-১৯ টিকাদান কর্মসূচির অংশ হিসেবে যুবরাজকে প্রথম ভ্যাকসিন দেওয়া হয়। গতকাল শুক্রবার দেশটির রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম এসপিএ এই তথ্য জানিয়েছে।
ইতিমধ্যে সউদী আরবের বেশ কিছু শহরে পৌঁছে গেছে সরঞ্জামাদি। ধারণা করা হচ্ছে আগামী রোববার থেকে বিভিন্ন শহরে ভ্যাকসিন প্রদান শুরু হবে। যারা সেহাতি অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করেছিলেন তাদের প্রত্যেককে ক্রমান্বয়ে সিডিউল জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে সউদী স্বাস্থ্য মন্ত্রণালয়।
সউদীর স্বাস্থ্যমন্ত্রণালয়ের পক্ষ থেকে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৭৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এতে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে তিন লাখ ৬১ হাজার ৯০৩ জন। তবে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন তিন লাখ ৫২ হাজার ৮১৫ জন। এছাড়া দেশটিতে করোনা মারা গেছে ছয় হাজার ১৬৮ জন। রয়টার্স, খালিজ টাইমস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ