Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটির সমাজসেবক মাওলানা গোলাম মোস্তফা খানের ইন্তেকাল

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৩:৪৮ পিএম

বাংলাদেশ লেবার পার্টির সাবেক সভাপতি, নিউইয়র্ক বাইতুস সালাম জামে মসজিদের ইমাম, ঝালকাঠির নলছিটি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সমাজসেবক মাওলানা মো. গোলাম মোস্তফা খান (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বেলা ১২টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে তাঁর মৃত্যু হয়। বার্ধক্যজনিত অসুস্থতার কারনে গত এক সপ্তাহ ধরে তিনি বরিশাল রাহাত আনোয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। মঙ্গলবার সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে বরিশাল থেকে থেকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে নেওয়ার সঙ্গে সঙ্গে তিনি মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার দুপুর ২টায় নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে সুবিদপুর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
করোনার কারনে তিনি মার্চ মাসে নিউইয়র্ক সিটি থেকে বাংলাদেশে চলে আসেন। এর পরে নলছিটি শহরের হাইস্কুল সড়কের বাসায় বসবাস করতেন। তাঁর মৃত্যুতে শোক নলছিটির বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ