Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার ম্যারাডোনার মনোবিদের ক্লিনিকে তল্লাশি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


হৃদরোগে আক্রান্ত হয়ে পৃথিবী থেকে বিদায় নেয়া ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুর জন্য এবার দায়ী করা হল তার মনোবিদ অগাস্টিনা কোসাচভকে। আর্জেন্টাইন মিডিয়ার দাবি, প্রায় প্রতি সপ্তাহেই কোসাচভের ক্লিনিকে ব্যক্তিগত কাউন্সেলিং সেশনের জন্য যেতেন ম্যারাডোনা। করোনা আবহে লকডাউনের সময় সেই সেশনগুলো অনলাইনে হয়েছিল।
ম্যারাডোনার পরিবার বলছে, ফুটবলারের চিকিৎসায় গাফিলতি রয়েছে জেনেও কোসাচভ তথ্য লুকিয়েছেন। কয়েক সপ্তাহ আগে কোসাচভের ক্লিনিক ও বাড়িতে তল্লাশি চালানো হয়।
গতপরশু তার ক্লিনিকে দ্বিতীয় দফার তল্লাশি চালায় আর্জেন্টাইন পুলিশ। মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছে ম্যারাডোনার মনোবিদকে। পুলিশ জানতে চেয়েছে তাকে কী ওষুধ দিতেন কোসাচভ। ম্যারাডোনার পরিবারের দাবি, কোসাচভের দেওয়া ওষুধ খাওয়ার পরেই তার শারীরিক অবস্থার অবনতি হয়। আর্জেন্টাইন পুলিশের এক মুখপাত্র বলছেন, ‘যদি দেখা যায় চিকিৎসায় গাফিলতি হয়েছিল তা হলে কড়া শাস্তির মুখে পড়বে ডাক্তারকে। আমরা আপাতত প্রতিটি দিকই খতিয়ে দেখছি। যাদের বিরুদ্ধে অভিযোগ উঠছে সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যারাডোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ