Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সপ্তাহে ৩ দিন বাসায় ও ৩দিন অফিসে গিয়ে কাজ করবেন গুগলকর্মীরা : সুন্দর পিচাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ৫:১১ এএম

করোনাভাইরাস মহামারি পরিস্থিতির কারণে গুগলের কর্মীরা বাসায় কাজ করে ক্লান্ত হয়ে যায়, সপ্তাহে অন্তত ৩ দিন অফিসে গিয়ে এবং অন্যদিন গুলোতে বাসা থেকে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। কর্মীদের প্রস্তাব বাস্তবায়ন করা যায় কি না তা নিয়ে ভাবছিল গুগল। সম্প্রতি গুগলের প্রধান নির্বাহী কর্মকর্তা সুন্দর পিচাই তাদের সকল কর্মীদের ইমেইলে জানিয়ে দিয়েছেন যে, তাদের প্রস্তাব বাস্তবায়ন করা হয়েছে। -হিন্দুস্তান টাইমস

সপ্তাহে ৩দিন অফিসে গিয়ে তারা কাজ করতে পারবেন। সুন্দর পিচাই তার ইমেইলে লিখেছেন, ‘সহজ কর্মসপ্তাহ’ ব্যবস্থা পারস্পরিক সহযোগিতা বাড়াবে, কর্মীদের মনোবল চাঙ্গা করবে এবং কোম্পানীর কাজে গতি আনবে। গুগল-ই- প্রথম কোম্পানি যারা তাদের কর্মীদের করোনা পরিস্থিরি শুরুতেই বাসা থেকে কাজ করতে বলেছিলো। কোম্পানিটি চেয়েছিল আগামী বছরের জানুয়ারি থেকে জুলাইয়ের কোন এক সময় কর্মীদের অফিসে এসে কাজ করতে বলবে কিন্তু কর্মীদের আকাঙ্খার কারণে সে সিদ্ধান্ত তারা আগেই বাস্তবায়ন করল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুগল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ