Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লামা শামছুল হক (রহ.) এর ৩ দিনের ইছালে ছওয়াব মাহফিল শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

গুলশান সেন্ট্রাল জামে মসজিদের সাবেক খতিব ও ইমাম, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি, উত্তর বাড্ডা ইসলামিয়া কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল শায়খুল হাদিস পীরে কামেল মুর্শিদে ছাদিক আল্লামা শামছুল হক (রহ.) এর ১ম ইন্তেকাল বার্ষিকী আগামী ৫ ডিসেম্বর। ২০১৯ সালের এই দিনে তিনি ৮৭ বছর বয়সে ইন্তেকাল করেন। এ ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে তাঁরই প্রতিষ্ঠত গাজীপুর (হোতাপাড়া) শামছাবাদ দরবার শরীফে আজ বৃহস্পতিবার থেকে তিনদিন ব্যাপী ইছালে ছওয়াব ও ১২ তম তা’লীমী মাহ্ফিল অনুষ্ঠিত হবে। উক্ত মাহ্ফিলে তা’লীম ও তরবিয়াত প্রদান করবেন হুজুরের বড় ছাহেবজাদা বর্তমান পীর সাহেব মুফতি মাওলানা মাহ্বুবুর রহমান। মাহফিলে বয়ান পেশ করবেন, হুজুরের খোলাফা, ছাহেবজাদাগণ এবং দেশ বরেণ্য ওলামায়ে কেরাম।
এছাড়া গুলশান সেন্ট্রাল জামে মসজিদে আগামীকাল শুক্রবার বাদ জুম্মা আল্লামা শামছুল হক (রহ.) এর রূহের মাগফিরাত কামনা করে মাহফিল অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীনের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ