Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে কালেক্টরেট সহকারী সমিতির পূর্ণদিবস কর্মবিরতি পালন

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৪:৩৫ পিএম

জেলা ও উপজেলা প্রশাসনের তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদ-পদবী পরিবর্তনসহ গ্রেড উন্নতিকরণের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) শেরপুর জেলা শাখা কর্মবিরতি পালন করছেন। ১৫ নভেম্বর রবিবার থেকে শুরু হওয়া এই কর্মবিরতি চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে এইকর্মসূচি।

কর্মসূচিতে বক্তব্য রাখেন জামালপুর জেলা কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি শামস উদ্দিন, শেরপুর জেলা কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি ছাইদুল হক, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, মেহেদি হাসান, রফিকুল ইসলাম, রুহুল আমিন, নজরুল ইসলাম, মোখলেচুর রহমান, দুলাল মিয়া, আল আমিন, বিকাশ চন্দ্র সরকার, আশরাফুল আলম শাহিন, লাকিয়া কাউছার, দিদারুল ইসলামসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
শেরপুর জেলা কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি ছাইদুল হক জানান, বিভাগীয় কমিশনার, জেলা ও উপজেলা মাঠ প্রশাসনে কর্মরত চাকরিজীবীদের পদ-পদবী পরিবর্তন ও গ্রেড উন্নতিকরণ অথবা সচিবালয়ের ন্যায় নিয়োগবিধি প্রণয়নের যৌক্তিক ও ন্যায়সঙ্গত দাবি বাস্তবায়নের জন্য ওই কর্মবিরতি চলছে।

আগামী ৩০ নভেম্বরের মধ্যে দাবি মেনে না নিলে ঢাকায় বৃহত্তর কর্মসূচি পালন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি

১৩ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ