Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৫০ গোলের মাইলফলকে কেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ৭:৫২ এএম

প্রিমিয়ার লিগে নিজের ১৫০তম গোলের কীর্তি গড়লেন হ্যারি কেন। রবিবার ইংলিশ স্ট্রাইকারের এই মাইলফলক স্পর্শ করা গোলে ওয়েস্ট ব্রমউইচকে ১-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম।

প্রতিপক্ষের মাঠে এদিন প্রথমার্ধে টটেনহ্যাম ছিল একেবারেই ছন্নছাড়া। সন হিউং মিন, গ্যারেথ বেল এবং হ্যারি কেন, আক্রমণভাগে ত্রিফলাকে নিয়েই একাদশ সাজিয়েছিলেন কোচ হোসে মরিনহো।

কিন্তু এরপরও প্রথমার্ধজুড়ে ব্যর্থ ছিল দলটি।
দ্বিতীয়ার্ধে অবশ্য দারুণভাবে ম্যাচে ফেরে মরনিহোর দল। শুরুতেই লম্বা বল ধরে কেনের ক্রস আরেকটু তৎপর হলে জালে রাখতে পারতেন বেল। দূরপাল্লার শটে হাফ চান্স থেকে গোল করে ম্যাচে লিড নেওয়ার চেষ্টা করতে থাকেন কেন, সন কিংবা রেগুইলনরা।

প্রতি-আক্রমণে স্পারস রক্ষণে হানা দিয়ে যেতে থাকে ওয়েস্ট ব্রমও। কিন্তু ডেডলক খোলে না কিছুতেই। শেষে সবাই যখন ধরে নিয়েছে নির্বিষ ড্র’য়ে নিষ্পত্তি হতে চলেছে ম্যাচের, ঠিক তখনই ম্যাট দোহার্তির দারুণ এক ক্রসে মাথা ছুঁইয়ে দলকে জয় এনে দেন হ্যারি কেন। একই সঙ্গে গড়েন মাইলফলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার লিগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ