Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে শ্রমিকলীগের সাবেক সভাপতি বানু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৪:৪৩ পিএম

শেরপুরের শ্রীবরদীর রানীশিমুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম বানু মিয়া হত্যার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ভায়াডাঙ্গা বাজারের প্রধান সড়কে এক ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৮ নভেম্বর রবিবার দুপুরে উপজেলার রানীশিমুল ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও তাতীলীগের আয়োজনে ভায়াডাঙ্গা বাজারে এ মানববন্ধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় রানীশিমুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মেজবা উদ্দিন বখতিয়ারের সভাপতিত্বে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ওয়াছেক বিল্লাহ বিল্লাল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, সিনিয়র সহসভাপতি এমএ মোনায়েম, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার আমান উল্লাহ, কৃষকলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা সোলায়মান, যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক নুর হোসেন, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মমিনুল ইসলাম মমিন, ছাত্রলীগের সভাপতি সোহেল মিয়া, সাধারণ সম্পাদক মনতাছির আহমেদ মিশু ও নিহত বানু মিয়ার ছেলে রমজান আলী প্রমূখ। মানববন্ধনে নিহত বানুর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি তুলে বক্তারা বলেন, গত ২০ অক্টোবর রাতে ফিল্মী কায়দায় ঘরের ভিতর প্রবেশ করে বানুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজো এই হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার হয়নি। অবিলম্বে আসামীদের গ্রেফতার করা না হলে আরো কঠোর কর্মসূচীর ঘোষণা দেন বক্তারা। এতে নিহততের স্বজনরাসহ আওয়ামীলীগ ও অংগসংগঠনের ৫ শতাধিক লোক অংশ গ্রহণ করেন। পরে নিহতের রুহের মাহফিরাত কামনা করে টেংগড়পাড়া উচ্চ বিদ্যালয় মাঠে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ