Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ২:২৪ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক বাইক আরোহী নিহত হয়েছেন। শনিবার বেলা বেলা পৌনে ১২ টার দিকে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত যুবক সুলতানগঞ্জ মেলাপাড়ার বাসীন্দা আশরাফুলের ছেলে সাকিব (১৭)। এঘটনায় আরো একজন আহত হয়েছেন। জানা গেছে সাকিব এবং আরমান সুলতানগঞ্জ মেলাপাড়া হতে গোদাগাড়ী সদরে যাচ্ছিলেন। এসময় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জগামী যাত্রীবাহী বাস বাইককে মুখোমুখি চাপা দিয়ে টেনে হিঁচড়ে গোদাগাড়ী সরকারি কলেজের সামনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলে সাকিব মারা যায়।

বাইকে থাকা অপর আরোহী সুলতানগঞ্জ এলাকার নজরুল ইসলামের ছেলে আরমানকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক ( তদন্ত) নৃত্য পদ দাস বলেন, বাসটি আটক করা হয়েছে। কিন্তু বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহত লাশটির ব্যাপারে পরামর্শ করে আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসের ধাক্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ