Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোষণার তিন দিনের মধ্যেই চাঙ্গা

ফরিদপুর পৌর নির্বাচন

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ১২:১৫ এএম

পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা দেয়ার সাথে সাথেই রাজনৈতিক দলগুলো ও স্বতন্ত্র প্রার্থীরা চাঙা হয়ে উঠেছে। দফায় দফায় মিটিংয়ে বসছে আ.লীগ, বিএনপি, জাকের পার্টি ও বিভিন্ন রাজনৈতিক দলের সমর্থিত প্রার্থীরা। জানা যায়, ডিসেম্বর মাসের ১০ তারিখে হতে যাচ্ছে এ নির্বাচন। ১ যুগ পরে ফরিদপুর পৌরসভা নির্বাচন হতে যাচ্ছে। এজন্য ফরিদপুরের সাধারণ ভোটারদের মধ্যে দেখা গেছে আনন্দ উল্লাস। ৯টি ওয়ার্ড থেকে বর্ধিত হয়ে বর্তমানে ফরিদপুরে ওয়ার্ড সংখ্যা এখন ২৭টি। তবে, ভোটারের সংখ্যা প্রায় দেড় লাখ। বর্ধিত ওয়ার্ডগুলোতে জাকের পার্টির ভোটারের সংখ্যা বেশি বলে জানান দলের নেতারা। প্রতিটি দলেরই ৭-৮ জন করে মেয়র প্রার্থীর সংখ্যা দেখা যাচ্ছে। তবে জাকের পার্টি যাদের সমর্থন করবে তারাই মেয়র হিসেবে জয় লাভ করবে বলে জানান জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়া।

এ ব্যাপারে জাকের পার্টি জেলা সভাপতি জাদু মিয়া জানান, ফরিদপুর পৌরসভার প্রায় দেড় লাখ ভোটারদের মধ্যে প্রায় ত্রিশ হাজার ভোটার রয়েছে জাকের পার্টির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর-নির্বাচন

২৬ জানুয়ারি, ২০২১
১৫ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ