Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যানজট নিরসনে মঠবাড়িয়ায় সাংবাদিকদের মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে যানজট নিরসনে বহেরাতলা থেকে কলবাড়ি ব্রিজ পর্যন্ত সড়ক প্রশস্তকরণসহ ৫ দফা দাবিতে গতকাল সোমবার সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শহীদ মিনার সম্মুখ সড়কে ঘণ্টাব্যাপি মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার বিপুল সংখ্যক মানুষ সংহতি জানিয়ে মানববন্ধনে অংশ গ্রহণ করেন।
এ সময় প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন শিক্ষক নেতা ও কলামিস্ট নূর হোসাইন মোল্লা, শিক্ষক নেতা রনজিৎ চন্দ্র শীল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, উপজেলা আ.লীগ সহ-সভাপতি আরিফ-উল-হক, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক যুবলীগ সভাপতি সাকিল আহমেদ নওরোজ, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, মহিউদ্দিন মহিলা কলেজের প্রভাষক জুলহাস শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদ ও সাংবাদিক ইসমাইল হাওলাদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ