Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের বর্হিবিভাগ চালুর দাবীতে মানববন্ধন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৫:২৪ পিএম

নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে আবারো বর্হিবিভাগ চালুর দাবী উঠেছে। নারায়ণগঞ্জের বিভিন্ন শ্রেণির নাগরিকদের ওই দাবীর পর এবার স্থানীয় এলাকাবাসী দাবী বাস্তবায়নে হাসপাতালের সামনে রোববার (১ নভেম্বর) মানববন্ধন করেছেন।
প্রধানমন্ত্রীর নির্দেশে গত ১৩ এপ্রিল নারায়ণগঞ্জ শহরের খানপুরের ৩০০ শয্যা হাসপাতালকে করোনা হাসপাতাল হিসেবে রূপান্তরিত করা হয়। তখন থেকেই এ হাসপাতালে করোনা ছাড়া অন্য কোন চিকিৎসা বন্ধ ছিল। পরে এ হাসপাতালে চালু হয় ১০ শয্যার একটি আইসিইউ ওয়ার্ড।
সচেতন নাগরিক বৃন্দের সকাল ১০ টায় খানপুর হাসপাতাল সড়কে মানববন্ধন বক্তারা বলেন, খানপুর ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালের বর্হিবিভাগে চিকিৎসার কাযক্রম চালু না থাকায় নারায়ণগঞ্জবাসী প্রাথমিক চিকিৎসাসহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীরা সু চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। সকল বক্তাদের প্রাণের দাবী বিষয়টি এমপি সেলিম ওসমান ও শামীম ওসমান, মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর হস্তক্ষেপ করবেন।মানববন্ধনে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ড্রাগ কেমিস্ট সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ নেফাউল হাসান জুয়েল, খানপুর হাসপাতাল সড়কে অবস্থিত ওষুধ ফার্মেসীর সভাপতি মোঃ হাছান, খানপুর পোলস্টার ক্লাবের সহ সভাপতি মো. টিপু সুলতান, মো. কামরুজ্জামান, হোমিওপ্যাথিক চিকিৎসক ঐক্য ফোরাম নারায়ণগঞ্জ এর সভাপতি ডা. মো. দেলোয়ার হোসেন, অ্যাডভোকেট হাফিজউদ্দিন, মাতৃসেবা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক সংকর দাশ, মেডিএইড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মো. আজম, ইমন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মো. রবিন, মো. ইব্রাহীম ইবু, মো. কবির হোসেন, মো. দ্বীন ইসলাম, মো. ছালাউদ্দীন, অন্তুু হাসান, মোক্তার হোসেন, রাছেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ