Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৪:৫৫ পিএম

পটুয়াখালীর বাউফলে এক সরকারী কর্মকর্তা লাঞ্চিত হওয়ার ঘটনায় দায়ের করা মামলার আসামী কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদারকে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন সংশ্লিষ্ট অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তোভোগী ওই সরকারী কর্মকর্তা মোঃ আনছার উদ্দিন মোল্লা। তিনি উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে বাউফল উপজেলায় কর্মরত আছেন। আজ রোববার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে বাউফল উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। এতে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্তিত ছিলেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল ইসলাম, ধীরেন চন্দ্র ঘরামী, রফিকুল ইসলাম প্রমুখ। বক্তারা অভিলম্বে হামলাকারী চেয়ারম্যান শাহিন হাওলাদারকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
উল্লেখ্য, সরকারী দায়িত্ব পালন কালে গত ২৯ অক্টোবর বৃহস্পতিবার বিকালে কনকদিয়া বাজারের বানী ফার্মেসীর সামনে কনকদিয়া ইউপির চেয়ারম্যান শাহিন হাওলাদার উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আনছার উদ্দিন মোল্লাকে মারধর ও লাঞ্চিত করেন। এঘটনায় ওই দিন রাতে চেয়ারম্যান শাহিন হাওলাদারকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ