Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে গৃহবধূর আত্মহত্যা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১:১২ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিথী বেগম (২৪) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। সে উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের রাজমিস্ত্রি জহির উদ্দিন মোল্যার স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের বকু মোল্যার মেয়ে বিথী বেগম। দুই বছর আগে চাচাত ভাই জহির উদ্দিন মোল্যার সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার জীবন ভালই চলছিল। কিন্তু মাঝে মাঝে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। হঠাৎ বিথী বেগম শনিবার রাতে রান্নাঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিলে। বিষয়টি তার স্বামী টের পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম শুভ তাকে মৃত ঘোষণা করেন।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, ঘটনাটি জানতে পেরে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করে মৃতদেহ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ