Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে যুবকের লাশ উদ্ধার

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ফেনীতে সালমান হোসেন শিপন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের পূর্ব রুহিতিয়া গ্রামের পাটোয়ারী বাড়িতে একটি পরিত্যক্ত টয়লেটের পেছনে শিপনের লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। তখন পলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী বুলবুল আহাম্মেদ সোহাগ বলেন, সালমান হোসেন শিপন পূর্ব রুহিতিয়া হাজী বাড়ির মৃত শহিদুল ইসলাম মনু মিয়ার ছেলে। সে ঢাকায় স্যানিটারি মিস্ত্রির কাজ করত। গত শুক্রবার সে ঢাকা থেকে বাড়িতে আসে। শনিবার সন্ধ্যার পর থেকে সে আর ঘরে ফেরেনি। সকালে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে বিষয়টি ফোনে জানায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। শিপনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। দুই হাতের রগ কাটা দেখা যায় এবং বাম চোখ উপড়ানো ছিল। তার পরিবার জানায় শিপনকে গত শনিবার সন্ধ্যার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
এ ঘটনায় খবর পেয়ে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাঈনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, ডিবির ওসি নুরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। ফেনী মডেল থানার ওসি (তদন্ত) ওমর হায়দার বলেন, হত্যার কারণ জানা যায়নি। অনুসন্ধান করে জড়িতদের আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ