Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উলিপুরে কলেজ ছাত্রি ধর্ষণে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৩:৪২ পিএম

কুড়িগ্রামের উলিপুরে এক কলেজ ছাত্রিকে ধর্ষণের অভিযোগে ইকবালের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার উলিপুর-চিলমারী সড়কের পাঁচপীর বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, নির্যাতনের শিকার মেয়ের বিচারপ্রার্থী বাবা আব্দুল হামিদ, মা মমিনা বেগম, ব্যবসায়ী আবু তৈয়ব, আব্দুর রব, ফারুক আহমেদ প্রমুখ। মানববন্ধনে বক্তারা আসিফ ইকবালে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
জানা গেছে, আসিফ ইকবাল দীর্ঘদিন থেকে ওই ছাত্রির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে একাধিকবার দৈহিক মেলামেশা করে। গত ৫ অক্টোবর তার এইচএসসি পড়–য়া সহপাঠিকে বিয়ের প্রলোভন দেখিয়ে এক আত্মীয়র বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে এলাকাবাসী উলিপুর থানায় খবর দিলে পুলিশ তাদেরকে থানায় নিয়ে যায়। এরপরের দিন (৬ অক্টোবর) ওই ছাত্রী বাদি হয়ে থানায় মামলা করেন। প্রেপ্তারকৃত আসিফ ইকবাল উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের বোতলা এলাকার সাইফুল ইসলামের পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ