Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উলিপুরে ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৩:১৮ পিএম

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের বোতলা এলাকার বাসিন্দা ধর্ষক আসিফ ইকবালের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার (১১ অক্টোবর) দুপুরে উলিপুর-চিলমারী সড়কের পাঁচপীর বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। এসময় বক্তব্য রাখেন নির্যাতনের শিকার মেয়ের বিচারপ্রার্থী বাবা আব্দুল হামিদ, মা মমিনা বেগম, ব্যবসায়ী আবু তৈয়ব, আব্দুর রব, ফারুক আহমেদ প্রমুখ।
গত ৫ অক্টোবর ধর্ষক আসিফ ইকবাল তার এইচএসসি পড়–য়া সহপাঠিকে বিয়ের প্রলোভন দেখিয়ে উলিপুর পৌরশহরের এক আত্মীয়র বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দিলে ধর্ষক ও ধর্ষিতাকে থানায় নিয়ে যায়। পরদিন ৬ অক্টোবর ধর্ষক আসিফ ইকবালের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। সেদিনেই মেয়েটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়। গ্রেফতারকৃত ধর্ষক আসিফ ইকবাল উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের বোতলা এলাকার সাইফুল ইসলামের পূত্র। মানববন্ধনে বক্তারা ধর্ষক আসিফ ইকবালের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ