Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায সামিয়া হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:১৯ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায কলেজ পড়ুয়া মেধাবি শিক্ষার্থী সামিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আজ রবিবার উপজেলা পরিষদ কার্যালয়ের সামনের সড়কে সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টা ব্যপি এ বানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি সামিম দাড়িয়ার সঞ্চালণায বক্তব্য রাখেন নারী নেত্রী কৌশল্যা বাগচী,রুবি বিশ্বাস,বেবি রহমান,জেরিন খাঁন। এ সময় উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ গ্রহন করে বিক্ষোভ সমাবেশ করে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে দোষীদের গ্রেফতার করে স্বর্বচ্চ শাস্তির দাবি জানায়।

মানববন্ধনকারিরা উপজেলার প্রধান সড়রে মানববন্ধন বলয় সৃস্টি করে দ্রুত সামিয়া হত্যাকারিদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান। অন্যথায কঠোর আন্দোলনের হুসিয়ারি দেন।

নিহত সামিয়া আক্তার ডাসার শেখ হাসিনা উইমেস্ন কলেজের এইচ এস সি পরিক্ষার্থী ছিলেন।


গত ৩ অক্টোবর বিকেলে ডহরপাড়া গ্রামে তাদের বাড়ির ভবনের দোতলার একটি রুম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এঘটনায নিহত সামিয়ার মা শিখা বেগম বাদি হয়ে ছোট দক্ষিনপাড় গ্রামের সজল হাজরা,স্বপ্না আক্তার মিনি,আবুল হাওলাদার,হাসিবুর রহমান ও আরাফাত জুবায়ের কে আসামী করে কোটালীপাড়ায থানায একটি হত্যা মামলা দায়ের করেন। এক সপ্তাহ অতিবাহিত হওয়ায় পুলিশ আসামীদের গ্রেফতারের কোন পদক্ষেপ গ্রহন না করে নিরব ভুমিকা পালন করায় আজকের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ