Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল জেলা বিএনপি’র মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:১৯ পিএম

নোয়াখালীসহ দেশের বিভিন্নস্থানে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। বৃহস্পতিবার সকালে ১১টায় প্রেসক্লাবের সামনে জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে বক্তারা বলেন, ধর্ষণের ঘটনা প্রতিনিয়ত বাড়ছে কিন্তু ধর্ষকরা আড়ালেই থেকে যাচ্ছে। বিলম্বিত বিচার ব্যবস্থার জন্য মানুষ এসব ঘটনা ঘটাচ্ছে। এ সময় সিলেটের এমসি কলেজের শিক্ষার্থীকে গণধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় জড়িতসহ সকল ধর্ষকদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান বক্তারা।

এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, যুগ্ম সম্পাদক আবু কাশেম, জেলা মহিলা দলের সভাপতি নিলুফা ইয়াসমিন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ.কে.ই মনিরুল ইসলাম, শহর বিএনপিসাধারণ সম্পাদক শহীন আকন্দ, যুব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার রাশিদুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ