Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাগেশ্বরীতে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নাগেশ্বরী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ৩:১২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। “ধর্ষণের বিরুদ্ধে জাগো বাংলাদেশ, প্রতিবাদ প্রতিরোধে এখনই সময়” এই স্লোগান নিয়ে বুধবার (৭অক্টোবর) বেলা ১১টায় নাগেশ্বরী বাসস্ট্যান্ডে এ মানববন্ধন ও সমাবেশ করেন সচেতন শিক্ষার্থী এবং জনসাধারণ। নাগেশ্বরী সরকারি কলেজের শিক্ষার্থী লুৎফুউল হক লিমনের নেতৃত্বে এ সময় বক্তব্য রাখেন নাগেশ্বরী ডি.এম একাডেমির প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি কে.এম আনিছুর রহমান, আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নাগরিক কমিটির সাধারন সম্পাদক মো. শহিদুল ইসলাম, উপজেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষিকা আয়েশা সিদ্দিকা সুমি, শিক্ষার্থী এনামুল হক, দিপক কুমার প্রমুখ।

সমাবেশে বক্তারা সিলেটের এমসি কলেজের শিক্ষার্থীকে গণধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জের এক নারীকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় জড়িতসহ সকল ধর্ষকদের দ্রুত বিচারের আওতায় এনে তাদের ফাঁসি কার্যকরের দাবিও জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ