Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারাদেশে নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ৪:০২ পিএম

নোয়াখালীসহ সারাদেশে নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ৭১ এর চেতনা নামে একটি সেচ্ছাসেবী সংগঠন মানববন্ধনের আয়োজন করে। এতে শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক, সামাজিক, সেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধন থেকে নোয়াখালীর বেগমগঞ্জে নারী নির্যাতনের পর ভিডিও করে ফেসবুকে ভাইরাল করার তীব্র নিন্দা জানানো হয়। এ ঘটনাসহ দেশের বিভিন্ন স্থানে নারী নির্যাতন ও ধর্ষণকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
মানববন্ধনে বক্তব্য দেন ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্কাস সিকদার, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সাংবাদিক দুলাল সাহা, সাংবাদিক কে এম সবুজ, জেলা উদীচী শিল্পগোষ্ঠীর সভাপতি গোলাম সাঈদ খান, দুরন্ত ফাউন্ডেশনের সভাপতি তাসিন অনিক মৃধা, ৭১ এর চেতনার সভাপতি গোপাল চন্দ্র দে, সাধারণ সম্পাদক সৈয়দা মাহফুজা মিষ্টি ও শিক্ষার্থী সৈয়দা ফাতিমা মিঠি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ