Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর তানোরে বৌদিকে যৌন হয়রানী দায়ে দেবরের জেল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৭:১৬ পিএম

রাজশাহীর তানোরে বৌদিকে যৌন হয়রানি করে উত্ত্যাক্ত করার অভিযোগে দেবর সুফল কুমার (৩০) কে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়ে ভ্রাম্যমান আদালত। সে তানোর হিন্দপাড়া গ্রামের মৃত ত্রিনাথের ছেলে। আজ বৃহস্পতিবার দুপুরে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে এ সাজা প্রদান করেন।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর হিন্দুপাড়া গ্রামের মৃত ত্রিনাথের ছেলে সুফল কুমার (৩০) দীর্ঘদিন থেকে তাল বৌদিকে যৌন হয়রানিসহ বিভিন্ন ভাবে উত্ত্যাক্ত করে আসছিলো। একাধীকবার তাকে নিষেধ করা হলেও সে তার বৌদিকে প্রতিনিয়তই উত্ত্যাক্ত করতে থাকে।
এনিয়ে সুফলের বৌদি তানোর উপজেলা নির্বাহী অফিসারের বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো সুফলকে ১বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুল হাসান বলেন, সাজাপ্রাপ্ত সুফলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ