Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে উপসহকারী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে পটুয়াখালীতে গণপূর্ত বিভাগের মানববন্ধন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৭:৪৮ পিএম

রাজশাহী গণপূর্ত বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ দেলওয়ার হোসেনকে হত্যার উদ্দেশ্যে মারধোর করে রক্তাক্ত জখম করার প্রতিবাদে এবং জড়িত দুষ্কৃতিকারী ঠিকাদার লিটনগংদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে পটুয়াখালীর গণপূর্ত অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
আজ ১৯ আগস্ট গণপূর্ত কার্যালয়ের সামনে সড়কে ঐ ঘটনায় জড়িত দুষ্কৃতিকারী ঠিকাদার লিটনগংদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে পটুয়াখালীর গণপূর্ত অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করেন। এ মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহনকারী কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে অন্যতম ছিলেন গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ হারুন অর রশিদ, উপ-সহকারী প্রকৌশলী তৈয়বুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ ইউসুফ হাওলাদার, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, উপসহকারী প্রকৌশলী মো:জাকারিয়া,উপ-সহকারী প্রকৌশলী মোঃ রুহুল আমিন, উপ-সহকারী প্রকৌশলী বদরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাকিব খান, কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ ইব্রাহীম সিকদার, সাধারন সম্পাদক মোঃ ফোরকান গাজী, বিভাগীয় হিসাব রক্ষক উত্তম কুমার সরকারসহ অধিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ