Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানববন্ধন করেছে রাজশাহী গণপূর্ত অধিদফতরের কর্মকর্তা কর্মচারীরা

ঠিকাদারি প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিলের দাবি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ২:১৫ পিএম

ঠিকাদারি প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিলের দাবিতে আজ মঙ্গলবার সকালে নগরীর সিএ্যান্ডবি মোড় এলাকায় গণপূর্ত অধিদফতরে কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে রাজশাহী গণপূর্ত অধিদফতরের কর্মকর্তা কর্মচারীরা। মানববন্ধন থেকে ঠিকািদারি প্রতিষ্ঠান আবুল হোসেনের সব কাজ বাতিলের দাবি জানানো হয়। সেই সঙ্গে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
উল্লেখ্য, গণপূর্ত অধিদফতরে কার্যালয়ে দেলোয়ার হোসেন (২৮) নামে এক প্রকৌশলীর ওপর হামলা চালিয়েছেন ঠিকাদার এবং তার সহযোগী। হামলায় প্রকৌশলী দেলোয়ার আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এসময় ওই প্রকৌশলীর কক্ষের ল্যাপটপ এবং প্রিন্টারসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করা হয়। ঘটনার সময় গণপূর্ত কার্যালয়ের কর্মকর্তা এবং কর্মচারীদের মধ্যে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়। এই ঘটনায় দুজনকে আসামি করে মামলা করেন, মামলার বাদী উপবিভাগীয় প্রকৌশলী ইফতেখার আলম।
গত সোমবার দুপুরে গণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এ হামলা এবং ভাঙচুরের ঘটনা ঘটে। পুলিশ ঠিকাদার লিটন এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী রাজশাহী মহানগরীর সাধুর মোড় এলাকার বাসিন্দা শাহাবুল মঞ্জুর লিটন (৩১) এবং তার ম্যানেজার মহানগরীর উপকণ্ঠ চক কাপাসিয়ার বাসিন্দা আতিকুর রহমানকে (৩২) গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ