Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

র‌্যাবের তদন্তাধীন সবকটি মামলার অগ্রগতি হয়েছে, যে কোন মুহুর্তে প্রদীপ, লিয়াকত ও নন্দকে রিমান্ডে নেয়া হবে-র‍্যাব

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৯:৩৫ এএম | আপডেট : ৩:০৭ পিএম, ১৮ আগস্ট, ২০২০

সেনাবাহিনীর (অব.) মেজর সিনহা হত্যার ঘটনায় র‌্যাবের কাছে তদন্তাধীন সবকটি মামলার উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে বলে জানান, র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

সোমবার (১৭ আগষ্ট) রাতে কক্সবাজারের আর্মি রিসোর্টে এক সংবাদ সন্মেলনে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এ কথা বলেন।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন র্যাবের হাতে আসলে ওই প্রতিবেদনের সব তথ্য, উপাত্ত আমলে নিয়ে যাচাই-বাছাই করে তদন্ত কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়া হবে।

তিনি বলেন, র‌্যাব নিজস্ব গতিতে সততা ও বস্তুনিষ্ঠতা দিয়ে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যা মামলার তদন্ত করবে।

পর্যায়ক্রমে সব আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। (বরখাস্থ) ওসি প্রদীপ, ইনস্পেক্টর লিয়াকত ও নন্দ দুলালসহ সিনহা হত্যায় ৩ মূল অভিযুক্তকে যেকোনো মূহুর্তে রিমান্ডে নেওয়া হবে।

এর আগে, বিকেলে সিনহা হত্যার ঘটনাস্থল টেকনাফের শামলাপুর বাহারছড়া পরিদর্শনে যান র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেজর সিনহা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ