Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেজর (অব.) সিনহার হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ চলছে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৮ পিএম

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার চাঞ্চল্যকর মামলার দশম সাক্ষী হাফেজ জহিরুল ইসলামের মধ্য দিয়ে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে সাক্ষ্যগ্রহন শুরু হয়। এর আগে কড়া নিরাপত্তা ব্যবস্থায় ওসি প্রদীপসহ সিনহা হত্যা মামলার ১৫ জন আসামিকে আদালতে নিয়ে আসা হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টারদিকে তৃতীয় দফায় ১০ নং সাক্ষী হাফেজ জহিরুল ইসলামের মধ্য দিয়ে সাক্ষ্যগ্রহন শুরু হয়েছে।

এছাড়াও উপস্থিত করা হয়েছে মামলার অন্য সাক্ষী কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীন আবদুর রহমান, ডা.রনধীর দেবনাথ ও সেনা সদস্য সার্জেন্ট আয়ুব আলীকে। আদালতে স্বাক্ষীরা প্রথমে জবানবন্দি দেবেন। পরে আসামি পক্ষের আইনজীবীরা তাদের জেরা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেজর সিনহা হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ