Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে বলরাম রাজবংশী নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার ভাওড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত বলরাম রাজবংশী উপজেলার বহুরিয়া ইউনিয়নের বহুরিয়া গ্রামের আনন্দ রাজবংশীর ছেলে। সে মির্জাপুর সরকারি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।
পরিবারিক সূত্রে জানা যায়, বর্ষার শুরুর পর থেকে বলরাম নৌকায় যাত্রী পারাপার করার কাজ করতো। মঙ্গলবার বিকেলে নৌকায় যাত্রী নিয়ে বহুরিয়া থেকে উপজেলার সরিষাদাইড় যাওয়ার পথে ভাওড়া বিলে পৌঁছালে বিদ্যুৎতের মেইন তারের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে সে নৌকা থেকে ছিটকে পানিতে পড়ে যায়। নৌকার যাত্রীর চিৎকারে লোকজন গিয়ে খোঁজাখোঁজি পর প্রায় ১৫ মিনিট পর পানির নিচ থেকে তাকে উদ্ধার করে। আহত অবস্থায় কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ