Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ৫০ টন সিমেন্ট সহ ট্রাক ওঠায় ভেঙে পড়লো শাবাশপুর ব্রীজ !

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৩:১৫ পিএম | আপডেট : ৩:৩৯ পিএম, ১৮ জুলাই, ২০২০

ঝুঁকিপুর্ণ বেইলী ব্রীজটিতে ৫ টনের অধিক মালামাল বহনকারি যান চলাাচলে নিষেধাজ্ঞা ছিল বগুড়া সড়ক বিভাগের । সেই নিষেধাজ্ঞা উপেক্ষা করে ৫০ টন সিমেন্ট বোঝাই একটি ১০ চাকার ট্রাক যখণ পার হতে গেল তখনই হুড়মুড় করে ভেঙে পড়লো ব্রীজটি। ফলে শনিবার সকাল থেকেই বগুড়া সদরের সাথে পুর্ববগুড়ার সারিয়াকান্দি ও গাবতলী উপজেরলার অংশ বিশেষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল। দুর্ভোগে পড়লো হাজারো মানুষ !
যোগাযোগ করা হলে দুপুরে বগুড়া সওজের নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান জানান,বগুড়াÑ –সারিয়াকান্দি সড়কের শাবাশপুর নামক স্থানের ক্ষতিগ্রস্থ ব্রীজটি আগে থেকেই ঝুঁকিপুর্ন ছিল। ফলে ৫ টনের অধিক পন্য পরিবহন করা যাবেনা মর্মে’ ব্রীজের উভয় পাশে সাইনবোর্ড দেওয়া ছিল।তারপরও নিষেধাজ্ঞা অমান্য করে ৫০ টন মালামাল নিয়ে ট্রাক পারাপারের চেষ্টাতেই দুর্ঘটনা ঘটেছে।
তিনি বলেন , দায়ী ট্রাক চালক ও মালামালের মালিকদের বিরুদ্ধে লিগ্যাল এ্যাকশান নেবে সওজ । এছাড়া দ্রুততম সময়ে ব্রীজটি মেরামত করে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ