Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে তরুণ-তরুনীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ৪:১০ পিএম

রাজধানীতে পৃথক স্থান থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (০২ জুলাই) সকালে রাজধানীর ডেমরা ও বাড্ডা এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সাহিন সুলতানা (২০) ও জহিরুল ইসলাম (২৭)। তাদের মধ্যে সাহিন সুলতানা ঢাকা মহানগর কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। আর জহিরুল একটি বেরসকারী কোম্পানীতে চাকরি করতেন।

নিহত সাহিন সুলতানার বাবা জানান, তারা রাজধানীর ডেমরার মুসলিমনগর মেডিকেল রোডের একটি সাত তলা ভবনের সাত তলায় বসবাস করেন। আজ সকালে তার মেয়ে ফ্যানের সাথে উড়না দিয়ে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে দুপুর সাড়ে ১২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা বলতে পারেনি তিনি।

এদিকে, নিহত জহিরুল ইসলামের বাড়ি বরিশালের পটুয়াখালী জেলায়। তিনি বাড্ডা সাতারকুল রোডে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। আজ সকালে তার লাশ উদ্ধার কওে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আনা হয়।

নিহত জহিরুলের ছোট ভাই সাইফুল ইসলাম জানান, রাতে অতিরিক্ত ঘুমের ওষধ খেয়ে ঘুমায় সে। পরে সকালে বাসার বাথরুমে গিয়ে তার লাশ পাওয়া যায়।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশগুলো ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ