Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘তুমি যে ঘরে...জানত?’

এনডিটিভি | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

হঠাৎ করে ঘরের ভেতরে বাঘ মামার পায়চারি যদি দেখেন? ‘হালুম’ করে চলে এলে অবস্থা কী হতে পারে? হ্যাঁ, ঠিক এমনই একটি ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায়।
গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই তা ভাইরাল হয়। মাত্র ৪ সেকেন্ডের সেই ভিডিও দেখলে ভয়ে আপনারও হাত-পা ঠান্ডা হয়ে যেতে পারে। ভিডিওতে দেখা যায় একটি বাঘ হঠাৎ করে গ্রামের একটি বাড়ি থেকে লাফ দিয়ে বেরিয়ে অন্য আরেকটি বাড়িতে ঢুকে গেল।

মধ্য ভারতের জঙ্গলের কাছাকাছি থাকা ওই গ্রামের মানুষ সবসময়ই বন্য জীবজন্তুর হানা থেকে সতর্ক থাকেন। কিন্তু এই বাঘ যেভাবে গ্রামের মধ্যে ঢুকে এক বাড়ি থেকে অন্য বাড়িতে ঘুরে বেড়াতে শুরু করে তাতে সকলেই আতঙ্কে ছোটাছুটি শুরু করে। তবে তারই মধ্যে কেউ একজন এই ভিডিওটি তোলে। পরে সেই ভিডিওটিই বনদফতরের কর্মকর্তা সুশান্ত নন্দা টুইটারে শেয়ার করেন এবং মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।
ভিডিওটি শেয়ার করে সুশান্ত নন্দা লেখেন, ‘আমরা আগেই দেখেছি গুজরাটে প্রায়ই লোকালয়ের মধ্যে সিংহ চলে আসে। কিন্তু এবার একটি বাঘ গ্রামবাসীকে বিরক্ত করতে গ্রামে ঢুকে পড়ে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাঘ

২৯ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ