Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৯:৪১ এএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পৌর শহরের মধ্য কলাদী এলাকায় একটি বাসায় গলায় ফাঁস দিয়ে আফসানা মিমি(১৭) নামের এক তরুণী আত্মহত্যা করেছে। মঙ্গলবার ২৩ জুন সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। মতলব পৌরসভার দক্ষিণ বাইশপুর গ্রামের মনির হোসেন ফরাজীর ছোট মেয়ে আফসানা। সে শহরের রয়মনেননেছা মহিলা ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে পড়তো।

পরিবার ও পুলিশ জানায়,শহরের মধ্য কলাদী এলাকায় আব্দুর রব মিয়ার ভবনের তিন তলায় আফসানার বড় বোন হালিমা ভাড়া থাকে। নিহত আফসানা তার বোনের বাসায় থেকে পড়াশুনা করতো।
ঘটনার দিন হালিমা তার চার বছরের শিশু ছেলেকে আফসানার কাছে রেখে দক্ষিণ বাইশপুর বাপের বাড়ি যায়। সন্ধ্যায় বাসায় ফিরে দেখে ভিতর থেকে দরজা লাগানো। আশপাশের লোকজনের সহায়তায় হালিমা ঘরে ঢুকে দেখে ফাঁসিতে ঝুলছে। আফসানার আত্মহত্যার বিষয়ে তাৎক্ষণিক কেউই কিছু বলছে না। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।
অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন,এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।লাশ আগামীকাল( বুধবার) সকালে পোস্টমর্টমের জন্য মর্গে পাঠানো হবে। তবে কী কারণে আত্মহত্যা ঘটেছে তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ