Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক নান্নুর মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১২:০০ এএম

অগ্নিদগ্ধ হয়ে সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুর ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির প্রধান হয়েছেন পুলিশের গুলশান বিভাগের এডিসি হুমাছুন কবির। গঠিত কমিটির অপর দুই সদস্য হলেন সহকারী কমিশনার (বাড্ডা) এলিন চৌধুরী ও বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, আগুনে নান্নুর দগ্ধ হওয়ার ঘটনাটি নিছক দুর্ঘটনা নাকি অন্য কিছু, তা নিয়ে বিভিন্ন মহলে সন্দেহের সৃষ্টি হয়েছে। এ জন্য বিষয়টি খতিয়ে দেখতে পুলিশের পক্ষ থেকে কমিটি গঠন করা হয়েছে। তদন্তের পরই এই সিনিয়র সাংবাদিকের মৃত্যুর কারণ জানা যাবে।
বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম বলেন, তদন্ত কমিটির পাশাপাশি এ ঘটনায় দায়ের হওয়া অস্বাভাবিক মৃত্যুর মামলাটিও তদন্ত করছে পুলিশ। কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে ফ্ল্যাট তালাবদ্ধ থাকায় এখনো আলামত সংগ্রহ করা যায়নি। দুই-এক দিনের মধ্যেই প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষায় পাঠানো হবে। পাশাপাশি গ্যাস লিকেজের বিষয়টি তদন্ত করে দেখতে তিতাস গ্যাস কর্তৃপক্ষকে চিঠি দেয়া হবে। আফতাবনগরের জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর সড়কের বি বøকর ৪৪/৪৬ নম্বর বাসার দশম তলায় থাকতেন সাংবাদিক নান্নু। গত বৃহস্পতিবার রাত পৌনে ৪টার দিকে ওই বাসায় গুরুতর দগ্ধ হন তিনি। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ