Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ডাকাতি করতে এসে এক ব্যক্তিকে খুন, টাকা ও স্বর্নালংকারসহ দামি মালামাল লুট

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১১:৫৯ এএম

ফরিদপুরের সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের চাদঁপুর গ্রামে আবুল খাঁ(৮০) নামে এক ব্যক্তিকে খুন করে বাড়ির মালামাল লুট করেছে ডাকাত দল। গতরাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গতরাতে ৩/৪ জনের মুখবাধাঁ অবস্থায় ডাকাত দল ওই বাড়ির ঘড়ের ভিতর প্রবেশ করে। এরপর আবুল খাঁ ও তার কন্যা মৌসুমিকে বেধেঁ আলমারী ভেঙ্গে লিচু ও আম বিক্রির টাকা, স্বর্নালংকারসহ দামি মালামাল নিয়ে যায়। এসময় আবুল খাঁ বাধা দিলে তার মুখে কাপড় দিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয়।
কোতয়ালী থানার দ্বিতীয় সর্বোচ্চ কর্মকর্তা মোঃ বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা খবর পেয়ে ওই বাড়ি পুলিশ পাঠিয়েছি। এখন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হবে।
এদিকে আবুল খাঁর মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একই সাথে অপরাদীদের ধরতে দ্রুত প্রশাসন ব্যবস্থা নেবে এই আশা বাদ ব্যক্ত করেন এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ